জালিয়াপালংয়ে ওয়ার্ড সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন: নৌকাকে বিজয় করতে তৃণমূল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ- রাজা শাহ আলম

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের ১ ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত লাইন ধরে ভোট দিয়ে নেতা নির্বাচিত করেছেন কাউন্সিলররা।

প্রত্যক্ষ ভোটে ১নং ওয়ার্ডের সভাপতি ফজল করিম ও সাধারণ সম্পাদক জানে আলম ও ৬নং ওয়ার্ডের সভাপতি আবু কায়সার পিপুল ও সাধারন সম্পাদক আবুল মনজুর নির্বাচিত হয়।

শুক্রবার সকালে ও বিকালে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উখিয়া টেকনাফ এর সাংগঠনিক টিম প্রধান রাজা শাহ আলম চৌধুরীর বাসভবনে সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।

ভোট ঘোষণাকালে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উখিয়া টেকনাফ এর সাংগঠনিক টিম প্রধান রাজা শাহ আলম চৌধুরী বলেন,সকল বিতর্ক সরেজমিনে গিয়ে স্বচ্ছতার সাথে যাচাই-বাছাই করে তালিকা প্রণয়ন করে জালিয়াপালং ১নং ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের তৃণমূল কর্মীদের শুনানির মাধ্যমে কাউন্সিলের দিন ধার্য করে সভাপতি সম্পাদক নির্বাচিত হয়েছে। তৃণমূল কর্মীরা প্রত্যক্ষ ভোটে সম্মেলন সম্পন্ন করা হয়। উখিয়া ও টেকনাফ এর প্রত্যেক ওয়ার্ডে প্রকৃত,ত্যাগী আওয়ামী লীগরাই নেতৃত্বে আসবে সে প্রত্যাশায় ওয়ার্ড পর্যায়ে তৃণমূল আওয়ামী লীগ কে সুসংগঠিত করা হচ্ছে। জয় পরাজয় থাকবে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সরকারের উন্নয়ন কর্মযজ্ঞের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আরও সুসংগঠিত হওয়ার আহ্বান জানাই।

তিনি আরও বলেন, আগামী নির্বাচনে নৌকাকে বিজয় করতে দলের তৃণমূল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে আছে।

এদিকে, সকাল থেকে কাউন্সিলররা উৎসবমুখর পরিবেশে তাদের পছন্দের প্রার্থীদের ভোট প্রদান করেন।

১নং ওয়ার্ডের সভাপতি নির্বাচিত হয়ে ফজল করিম সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, প্রাণপ্রিয় সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের যে সমর্থন ও ভালোবাসা আমি পেয়েছি, তাতে আমি অভিভূত, তৃণমূলের নেতাকর্মীরা পাশে থেকে, অক্লান্ত পরিশ্রম করে আমাকে যে সাহস ও শক্তি যুগিয়েছেন, তাতে আমি নির্বাচনের মাঠে শেষ পর্যন্ত লড়ে বিজয়ী হয়েছি। সবার প্রতি আমার ধন্যবাদ ও অশেষ কৃতজ্ঞতা।

অন্যদিকে ৬নং ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে আবু কায়সার পিপলু ও আবুল মনজুর বলেন,”৬নং ওয়ার্ডের কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সভাপতি নির্বাচিত হয়। সবাইকে সাথে নিয়ে ৬নং ওয়ার্ড আওয়ামী লীগকে আরও সুসংগঠিত করা হবে। আগামীতে যেকোনো আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধভাবে সবাই কাজ করবো।”

এসময় উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা দায়রা ও জজ আদালতের পিপি এ্যাডভোকেট ফরিদুল আলম, জেলা আওয়ামী লীগ নেতা আদিল উদ্দিন চৌধুরী, জালিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এসএম ছৈয়দ আলম, উখিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা লিয়াকত আলী বাবুল, আবু তাহের, মোস্তাক আহমদ, শহিদুল্লাহ কায়সার, এড. রুহুল আমিন চৌধুরী রাসেল ও স্থানীয় বিভিন্ন ইউনিটের শীর্ষ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সম্মেলন ও কাউন্সিলের পূর্বে গতকাল স্বচ্ছতার সাথে যাচাই-বাছাই করে তালিকা চূড়ান্ত করেন উখিয়া টেকনাফ সাংগঠনিক টিম প্রধান রাজা শাহ আলম চৌধুরী।

সম্মেলন ও কাউন্সিলে তৃণমূল আওয়ামী লীগের কর্মী,ইউনিয়নের সিনিয়র নেতৃবৃন্দ, পুলিশ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।